আবারও কোভিড-১৯ পজেটিভ রোনাল্ডো

আবারও কোভিড-১৯ পজেটিভ রোনাল্ডো

ফাইল ছবি।

আবরও করোনা রিপোর্ট পজেটিভ এসেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। দ্বিতীয়বারের পরীক্ষাতেও দেখা গেল করোনামুক্ত হননি পর্তুগিজ সুপারস্টার।  ফলে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে তাঁর খেলতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

গত ১৩ অক্টোবর রোনাল্ডোর শরীরে ভাইরাসের শনাক্ত হয়। তখন তিনি দেশের হয়ে খেলছিলেন। কোনও উপসর্গও ছিল না। ম্যাচের আগে নিয়ম হিসেবে করোনা পরীক্ষাতেই রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই কোয়ারেন্টাইনে রোনাল্ডো। প্রায় ১০ দিন কেটে যাওয়ার পরও করোনামুক্ত হননি তিনি। এখনও তাকে আইসোলেশনেই থাকতে হবে। আর তাতেই মেসিদের সাথে উত্তেজনাকর ম্যাচে তাঁকে দলে না পাওয়ার সম্ভাবনা আরও প্রবল হল।

রিয়াল মাদ্রিদকে বিদায় জানানোর পর থেকে লা লিগায় আর মেসি বনাম রোনাল্ডো দেখার সুযোগ পান না ফুটবলপ্রেমীরা। তাই চ্যাম্পিয়ন্স লিগেই  দুই মহাতারকার লড়াই দেখতে মুখিয়ে প্রত্যেকে। পর্তুগিজ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রোনাল্ডোর শারীরিক অবস্থা অনেকটাই ভাল। সংক্রমণ তাঁর শরীরে কঠিনভাবে আক্রান্ত করতে পারেনি। তবে তিনি এখনও নেগেটিভ নন। তাই আগামী ২৯ অক্টোবর বার্সেলোনার বিপরীতে মাঠে নামতে পারবেন কিনা তা এখনও স্পষ্ট নয়।