ইবিসাস নির্বাচন, সভাপতি জীবন-সম্পাদক রানা

ইবিসাস নির্বাচন, সভাপতি জীবন-সম্পাদক রানা

হুমায়ুন কবীর জীবন-ইরফান মাহমুদ রানা।

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ইংরেজি বিভাগের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন (নিউ এজ) সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা (খোলা কাগজ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয় প্রেসকর্ণারে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি হুমায়ুন কবীর শুভ (বাংলাদেশ পোস্ট), সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনি (মানবকন্ঠ), দপ্তর সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম (যায়যায়দিন), অর্থ-সম্পাদক ইমানুল সোহান (দেশ রুপান্তর), প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম (নিউ নেশন), কার্যনির্বাহী সম্পাদক তাজমুল হক জায়িম (নয়া দিগন্ত) ও বিপ্লব খন্দকার (ইনকিলাব)।

নির্বাচন শেষে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ, নির্বাচন পর্যবেক্ষক প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, সহকারী নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউল হক এবং সমিতির সাবেক সভাপতি সুজা উদ্দিন ও ইবিসাসের সদ্য সাবেক সভাপতি ইমরান শুভ্র’র উপস্থিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।