বলিউড তারকাদের মাদক নিয়ে যা বললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

বলিউড তারকাদের মাদক নিয়ে যা বললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

দীপিকা, অর্জুন, সারা। ফাইল ছবি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের আকাশে কালো মেঘের ছায়া দেখা দেয়। বেশ কিছু বলিউড নায়ক-নায়িকাদের বিরুদ্ধে মাদকের সংযোগ রয়েছে বলে অভিযোগ ওঠে। পরে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। দীপিকা, সারাদের টানা জিজ্ঞাসাবাদের পর ছাড় পাননি অভিনেত্রীদের ম্যানেজাররাও। সম্প্রতি দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের বাড়ি থেকে বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়।

এদিকে সোমবার (০৯ নভেম্বর) অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি চালায় তদন্তকারীরা। তার বাড়তে তল্লাসির পর অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলাকেও সমন পাঠানো হয় এনসিবির তরফে। অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে মুখ খুললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

তিনি বলেন, বলিউডের কয়েকজন যদি মাদকাসক্ত হন, তাহলে সারা বি টাউনই খারাপ, এমন বলা যায় না। বলিউডের কয়েকজনের সঙ্গে মাদক ব্যবসায়ীদের যোগ থাকা মানে, গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে আঙুল তোলা উচিত নয়। মাদক সেবন বা নিষিদ্ধ দ্রব্য নিজের বাড়িতে জমা করাও ঠিক নয়। সেটা কেউ করে থাকলে, তা অপরাধ। তাই বলে কয়েকজনের জন্য হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে আঙুল তোলা উচিত কাজ নয়।