ওয়াজ মাহফিলে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২জন নিহত

ওয়াজ মাহফিলে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২জন নিহত

প্রতীকী ছবি।

ভোলার বোরহাউদ্দিন উপজেলায় ওয়াজ মাহফিলে বেলুন ফোলানো  গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দু'জন নিহত হয়েছে,আহত হয়েছে ১২জন।  শুক্রবার রাত ৯ টার দি‌কে উপ‌জেলার বড় মানিকা ইউনিয়‌নের বাটামারা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটেছে। 

নিহতরা হ‌লেন, বড় মা‌নিকা ৬ নং ওয়ার্ডের বাসিন্দা বাদসু হাওলাদারের ছেলে মো. হাসনাইন (১৮)। অপরজন মো. নিরব (২৩)। নির‌বের বা‌ড়ি ভোলা সদর উপ‌জেলায় জানাগে‌লেও বিস্তা‌রিত জানা যায়‌নি। 

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল আমিন জানান,বাটমারা মাদ্রসা মাঠে বার্ষিক ওয়াজ মাহফিলে বেলুন বিক্রির জন্য নিরব মাহফিল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে অবস্থান করে সেখানে বেলুনে হাওয়া দিচ্ছিল এসময় হটাৎ করে বেলুনে হাওয়া দেওয়া গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে নিরব ও হাসনাইন ঘটনা স্থলে মারা যান । আর তাদরে আশে পাশে থাকা কয়েক জন গুরু তর আহত হয়। আহত‌দের স্থানীয়রা উদ্ধার ক‌রে বোরহানউদ্দিন হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেছেন। নিহত হাসনাইনের লাশ তার প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে আর নির‌বের লাশ ভোলা ম‌র্গে প্রের‌ণের জন‌্য প্রস্তু‌তি নেয়া হ‌চ্ছে।

বোরহানউদ্দিন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান জানান, জেলা প্রশ‌াসকের পক্ষ থে‌কে নিহতদের প‌রিবার‌কে ১০ হাজার টাকা ক‌রে অনুদান দি‌য়ে‌ছেন এবং আহত‌দের চি‌কিৎসার সব ব‌্যবস্থা ক‌রে‌ছেন।