সিলেটে প্রেমের টানে ঘর ছাড়া কিশোরীকে ধর্ষণ, আটক ২

সিলেটে প্রেমের টানে ঘর ছাড়া কিশোরীকে ধর্ষণ, আটক ২

প্রতীকী ছবি।

সিলেটে এক কিশোরীকে আটকে রেখে কথিত প্রেমিক ও তার বন্ধুদের ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই যুবককে আটক ও কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন- শাহপরান থানার পীরের চক গ্রামের ফারুক আহমদের ছেলে মো. জাকির হোসেন ও চেরাগ আলীর ছেলে আলী হোসেন।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. শফিকুল ইসলাম জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০ নভেম্বর রাতে গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের পূর্ব-পেকেরখাল গ্রামের এক কিশোরীকে নিয়ে পালিয়ে যান জাকির আহমেদ মুহসিন (২৪) নামে এক যুবক। এ ঘটনায় রাতেই কিশোরীর বাবা-মা গোয়াইনঘাট থানায় অভিযোগ করেন।

এ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অবশেষে রবিবার সন্ধ্যার দিকে শাহপরান থানার কল্লোগ্রাম থেকে ওই কিশোরীকে উদ্ধার এবং দুজনকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী কিশোরী জানান, জাকির আহমেদ মুহসিনের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। গত ২০ নভেম্বর রাতে তাদের বাড়িতে জাকির উপস্থিত হয়ে তার সঙ্গে ওই কিশোরীকে পালিয়ে যেতে বলেন। পালিয়ে না গেলে জাকির আত্মহত্যার হুমকিও দেন। পরে ওই কিশোরী কাউকে কিছু না বলে জাকিরের হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে যায়।

কিশোরীকে নিয়ে রাতে চেঙ্গেরখাল নদীর পারে জাকির আরও ৪-৫ যুবকের সাথে যুক্ত হন। জাকির যুবকদের বন্ধু বলে পরিচয় করিয়ে দেন কিশোরীর কাছে। রাতেই কিশোরীর চোখ বেঁধে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ওরা সবাই পালাক্রমে ধর্ষণ করেন। গত আট দিনে ওরা সবাই একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, ‘তদন্ত সাপেক্ষে আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’ইউএনবি