ট্রাকের সাথে ইবির বাসের মুখোমুখী সংঘর্ষ, আহত ৩

ট্রাকের সাথে ইবির বাসের মুখোমুখী সংঘর্ষ, আহত ৩

ছবি : প্রতিনিধি

পণ্যবাহী ট্রাকের সাথে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা-কর্মচারী বহনকারী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বিশ্ববিদ্যালয় সাধারন কর্মচারী সমিতির সভাপতি আঞ্জুমান আরা ও গাড়ির চালকসহ তিন জন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার বিকেলে কুষ্টিয়ার আলামপুরের কাছাকাছি কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্যাম্পাস শেষে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী বহনকারী বাসটি (কুষ্টিয়া ক ১১-০০০২) কুষ্টিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। বাসটি বিত্তিপাড়া ছাড়িয়ে আলামপুরের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে বাসের সামনের অংশ ও একপাশ ক্ষতিগ্রস্থ হয়েছে। পণ্যবাহী ট্রাকটি হেফাজতে নিয়েছে হাইওয়ে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বলেন, ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম। পণ্যবাহী ট্রাকটি একটি গাড়িকে ওভারটেক করতে গেলে ট্রাকের সাথে আমাদের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমাদের গাড়িটি বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। ট্রাকটি পুলিশ তাদের হেফাজতে নিয়েছে। আমাদের বাসটি কুষ্টিয়ার কাস্টম মোড়ের ডিপোতে নিয়ে আসা হয়েছে।