নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না

নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না

ফাইল ছবি

গ্রেফতার হলেন ভারতীয় ক্রিকেট দলের সাবকে খেলোয়াড় সুরেশ রায়া। মঙ্গলবার (২২ ডিসেম্বর) মুম্বইয়ের একটি ক্লাবে তল্লাশি চালানোর সময় রায়না ও বলিউডের জনপ্রিয় গায়ক গুরু রণধাওয়া-সহ ৩৪ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

মুম্বই বিমানবন্দরের কাছে মুম্বই ড্র্যাগনফ্লাই নামে একটি ক্লাবে তল্লাশি করতে গিয়ে তারকা ক্রিকেটার ও বলিউডের গায়ককে পুলিশ গ্রেফতার করে। তবে পরে জামিনে এই দু’জনে মুক্ত করা হয়। তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা কোভিড নিয়ম ভেঙে ওই ক্লাবে জড়ো হয়েছিল।

শাহর পুলিশ স্টেশনের সিনিয়র অফিসার জানান, ‘বলিউডের গায়ক গুরু রণধাওয়া ও ক্রিকেটার সুরেশ রায়নাকে কোভিড নিময় ভাঙার জন্য গ্রেফতার করা হয়েছিল। তবে পরে ওদের জামিন দেওয়া হয়।’

মুম্বই পুলিশের পক্ষ থেকে বল হয়েছে, এই ৩৪ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ (সরকার দ্বারা যথাযথভাবে নির্দেশিত আদেশ অমান্য করা) ও ২৬৯ ( যে কেউ বে-আইনি বা অবহেলা করে এমন কোনও কাজ করে, যা সে জানে এবং বিশ্বাস করে সম্ভবত যে কোনও রোগের সংক্রমণ জীবনে বিপজ্জনকভাবে ছড়িয়ে দিতে পারে) এবং ৩৪ (সাধারণ অভিপ্রায়কে সামনে রেখে বিভিন্ন ব্যক্তির দ্বারা সম্পাদিত আইনসমূহ) নম্বর ধারায় অভিযোগ আনা হয়েছে।