পটকা মাছ খেয়ে বউ ও শ্বাশুড়ির মৃত্যু

পটকা মাছ খেয়ে বউ ও শ্বাশুড়ির মৃত্যু

ছবি : প্রতীকী

শ্রীমঙ্গলে বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ ও শ্বাশুড়ির মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম (৪০) ও তার ছেলের বউ নুরুন্নাহার (২৫)।এ ঘটনায় নিহত নুরুন্নাহারের ছেলে নাঈম (৮) গুরুতর অসুস্থ অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ দিকে রাতেই তিন নম্বর শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একই পরিবারের বউ শ্বাশুড়ির মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।’ বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে উত্তর ভাড়াউড়া হাফিজিয়া মাদরাসা কবরস্থানে দাফন করার কথা রয়েছে।