‘কমান্ডো’ চলচ্চিত্রের টিজার রিলিজ

‘কমান্ডো’ চলচ্চিত্রের টিজার রিলিজ

কমান্ড চলচ্চিত্রের পোস্টার। ছবি: সংগৃহীত

পশ্চিম বাংলার সুপারস্টার দেবের জন্মদিনকে ঘিরে রিলিজ দেয়া হচ্ছে বাংলাদেশের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের অ্যাকশন মুভি ‘কমান্ডো’র টিজার।

২৫ ডিসেম্বর শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় নায়ক দেবের ইউটিউব চ্যানেল ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স’ রিলিজ করা হয় চলচ্চিত্রটির টিজার।

দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে কমান্ডো চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক শামীম আহমেদ রনি। আর এ চলচ্চিত্রটির প্রযোজক বাংলাদেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

কমান্ডো চলচ্চিত্রটি নিয়ে খুবই আশাবাদী পরিচালক শামীম আহমেদ রনি। তিনি জানান, বাংলাদেশে যে ধরনের অ্যাকশন মুভি হয়। সেই জায়গা থেকে এই মুভি পুরোটাই ভিন্ন আঙ্গিকের। একারণেই আমি এক্সসাইটেড। দর্শক গল্প এবং অ্যাকশনের সামঞ্জস্যপূর্ণ এক প্রতিচ্ছবি দেখতে পাবেন এই চলচ্চিত্রে। যা গতানুগতিক ধারা থেকে পুরোপুরি ব্যতিক্রম বলতেই পারি।

চলতি বছরের মার্চে শুরু হওয়া কমান্ডো চলচ্চিত্রটি নির্মাণে বাধা হয়ে দাঁড়ায় করোনা। কিন্তু এরপরও সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকটা কাজ সম্পন্ন হয়েছে। এখন শুধু বাকি বাংলাদেশ পর্ব। ফেব্রুয়ারিতেই পুরো কাজ সম্পন্ন হবে বলে আশা করছেন পরিচালক।

জানা গেছে, ‘কমান্ডো’ চলচ্চিত্রটির কলকাতা পর্বের শুটিং শেষ করে বাংলাদেশে শুটিং শুরু হবে ১৪ জানুয়ারি। টালিউড নায়ক দেব টানা ১০ দিন শুটিং করবেন বাংলাদেশে। এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টালিউড অভিনেতা দেব।

‘কমান্ডো’ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। এ চলচ্চিত্রে কলকাতার বেশকিছু শিল্পীও কাজ করছেন। আরও আছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু এবং শিবা শানুসহ আরও অনেকে।