যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত: বেচে গেলো কোলের সন্তান

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত: বেচে গেলো কোলের সন্তান

প্রতীকী ছবি

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন পিতা ও অপর একজন মা মারা গেছেন। তবে তাদের উভয়ের সাথে থাকা দুই সন্তান ভাগ্যক্রমে বেঁচে গেছেন। এর মধ্যে আট মাস বয়সী এক কণ্যা শিশুও রয়েছে। 

শুক্রবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের হুদারাজাপুর মোড়ে ও দুপুর দুইটার দিকে যশোর-চৌগাছা সড়কের কয়ারপাড়া বাজারে পৃথক এ দুর্ঘটনায় ঘটে।

জানা গেছে, যশোর-মাগুরা মহাসড়কের হুদারাজাপুর মোড়ে কাভার্ড ভ্যানের চাপায় বাবা নিহত ও ছেলে গুরুতর আহত হয়। নিহত নয়ন মোল্লা (৫২) যশোর সদর উপজেলার খিতিবদিয়া গ্রামের মৃত হাবিবুর রহমান মোল্লার ছেলে। আহত জাফর মোল্লা (২০) মৃত নয়ন মোল্লার ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকালে নয়ন মোল্লা ও জাফর মোল্লা মোটরসাইকেলে খাজুরার একটি ইটভাটায় ইট দেখতে যান। ফেরার পথে যশোর-মাগুরা মহাসড়কের হুদারাজাপুর মোড়ে বিপরীতমুখী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক নয়ন মোল্লাকে মোল্লা ঘোষণা করেন। গুরুতর আহত জাফরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে চৌগাছায় ভাটার ট্রাকের ধাক্কায় স্বামীর মোটরসাইকেল থেকে সড়কে পড়ে নূর নাহার (২০) নামে এক সন্তানের জননীর মৃত্যু হয়েছে। সে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও ফুলসারা ইউনিয়নের সলুয়া গ্রামের ইমদাদুল ইসলামের মেয়ে। এ সময় গৃহবধূর কোলে থাকা ৮ মাস বয়সী কন্যা সন্তান অক্ষত ছিল। পুলিশ গিয়ে ওই গৃহবধূর লাশটি উদ্ধার করে। চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।