কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহত

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহত

ছবি : প্রতীকী

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার সকালে ইটনা উপজেলার আন্ধাইর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আরো ৩০ থেকে ৩৫ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ওই ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার টেম্পোতে লোক উঠানো কেন্দ্র করে দুগ্রামের কয়েকজনের সঙ্গে ঝগড়া হয়। রাতে আমিরগঞ্জ বাজারে দুপক্ষে এসব নিয়ে সালিশও বসেন। সেখানে প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করে শান্তিপুরের লোকজন। এর জের ধরে শনিবার সকাল ৯টার দিকে দুপক্ষের অন্তত দুই হাজার লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাজারের কাছে আন্ধাইর এলাকায় মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এসময় প্রজারকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে বাদল মিয়া (৪০) এবং শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাজ মিয়া (৭০) মারা যায়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। ইটনা থানার ওসি মোর্শেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।