টিকটকে ভিডিও বানানোর কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

টিকটকে ভিডিও বানানোর কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

ছবি : প্রতীকী

টিকটকে ভিডিও বানানোর কথা বলে এক কিশোরীকে ডেকে নিয়ে দুইদিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই কিশোরও 'টিকটক সেলেব্রিটি' বলে পুলিশ জানিয়েছে।গ্রেপ্তার দুই কিশোরকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

গাজীপুরের টঙ্গি পূর্ব থানার ওসি দেলোয়ার হোসেন চৌধুরী বিবিসি বাংলাকে বলছেন, ''একটি স্কুলের শিক্ষার্থী মেয়েটি নিজে টিকটক ভিডিও তৈরি করতো। সেই সূত্র ধরে বিভিন্ন জেলায় টিকটক ভিডিও তৈরি করে, এরকম বেশ কয়েকজনের সঙ্গে সামাজিক মাধ্যমে তার পরিচয় হয়।''

''নিজেদের টিকটক সেলেব্রিটি পরিচয় দিয়ে কয়েকজন কিশোর টিকটকে কাজ করার কথা বলে মেয়েটিকে ঢাকায় ডেকে নেয়। এরপর গেণ্ডারিয়ার একটি বাসায় আটকে রেখে চারজন মিলে ধর্ষণ করে। '' বলছেন মি. চৌধুরী।

মেয়েটির সন্ধান না পেয়ে তার মা টঙ্গির ওই থানায় একটি জিডি করেছিলেন। সেটার সূত্র ধরে মেয়েটিকে খুঁজতে শুরু করে পুলিশ।প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার সন্ধ্যায় ঢাকার হাতিরঝিলের মধুবাগ এলাকা থেকে মেয়েটিকে পুলিশ উদ্ধার করে।

এরপর মেয়েটির কাছ থেকে বর্ণনা পেয়ে গেণ্ডারিয়ায় অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করা হয়। এই দুই কিশোরের টিকটকে অনেক ফলোয়ার রয়েছে বলে পুলিশ জানিয়েছে।ধর্ষণের অভিযোগে আরও দুইজনকে পুলিশ খুঁজছে বলে জানিয়েছেন ওসি দেলোয়ার হোসেন চৌধুরী।ভুক্তভোগী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সূত্র : বিবিসি