চাটমোহর পৌর নির্বাচনে ভোট দিতে এসে যুবকের মৃত্যু

চাটমোহর পৌর নির্বাচনে ভোট দিতে এসে যুবকের মৃত্যু

ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহরে পৌরসভা নির্বাচনে ভোট দিতে এসে সুজন মাহমুদ (৩৭) নামে এক ভোটার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা  গেছেন। সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে পৌর শহরের এনায়েতুল্লাহ সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।মৃত সুজন উপজেলার বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া গ্রামের শাহ মাহমুদের ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে এনায়েতুল্লাহ সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দিতে আসেন সুজন।

এ সময় কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা সুজন হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। তার বুকে লাগানো ছিল নৌকা মার্কার ব্যাজ।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুল হাসান খান বলেন, হাসপাতালে আনার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সুজন মাহমুদ নামের ওই যুবক। নৌকা সমর্থকের পরিচয় নিশ্চিত করে চাটমোহর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বলেন, সুজন নামে ওই যুবক আমাদের সঙ্গেই দাঁড়িয়েছিলেন।

তিনি ভোট দিতে এসেছিলেন। হঠাৎ সুজন মাটিতে পড়ে গেলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, মৃত যুবকের সুরতহাল শেষে পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।