বেনাপোলে ক্লুলেস নয়ন হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-২

বেনাপোলে ক্লুলেস নয়ন হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-২

ছবি : প্রতিনিধি

যশোর বেনাপোলে এনজিও কর্মী নয়নকে হত্যার সাথে জড়িত ২ জন গ্রেফতার ও ঘটনার কাজে ব্যবহৃত আলামত জব্দ করেছে পুলিশ। আজ  দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, বেনাপোল দূর্গাপুর  গ্রামের জহুর আলীর স্ত্রী কামরুন্নাহার ওরফে কুটিলার সাথে নয়নের পরকীয় সম্পর্ক ছিল।

এ সম্পর্কের কথা এলাকায় জানাজানি হয়ে যায়। কুটিলা এ সম্পর্ক থেকে বের হয়ে আসতে চেয়েছিল। এতে কুটিলা ব্যর্থ হয়। পরে স্বামী-স্ত্রী দু’জনে মিলে আল-আমিন নয়নকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ২৮ ডিসেম্বর রাতে নয়নকে বাড়ি থেকে ডেকে এনে বাড়ির পাশে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার দিনই নিহতের চাচা মুন্তাজ আলী বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় তাদের নামে হত্যা মামলা দায়ের করে।

এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে কুটিলা ও তার স্বামী জহুর আলীকে গতকাল রাতে উক্ত গ্রাম থেকে  গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত রশি, ভিকটিম ও আসামির মোবাইল ফোন এবং রশি পোড়ানোর আলামত জব্দ করা হয়েছে। তাদেরকে কোর্টে সোপর্দ করা হবে। গ্রেফতারকৃত জহুর আলী বেনাপোল পোর্ট থানার র্দূর্গাপুর গ্রামের মৃত লোকমান মির্জার ছেলে এবং গ্রেফতারকৃত কুটিলা জহুর আলীর দ্বিতীয় স্ত্রী।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দির সিকদার, তৌহিদুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস।