কক্সবাজারে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

কক্সবাজারে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

মোহাম্মদ উসমান সিকদার। ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মোহাম্মদ উসমান সিকদার (৩৮) নামের এক যুবলীগ নেতাকে হত্যা করেছে। দুর্বৃত্তরা। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে এবং সাবরাং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। উসমান উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার (০১ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় বাড়ির সামনে তাকে গুলি করে দুবৃত্তরা। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যান। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় উসমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আয়ুব হোসেন বলেন, হাসপাতালে আসার আগেই উসমান সিকদার মারা গেছেন। তার বুকে, পেট ও পিঠে তিনটি গুলির চিহ্ন দেখা গেছে।

টেকনাফ মডেল থানা পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তিরা ইয়াবা ও মানব পাচারকারী তালিকাভুক্ত। পুলিশ নিহত যুবলীগ নেতার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করছে। ময়নাতদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।