নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মৃত্যু

নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মৃত্যু

ফাইল ছবি।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র আনজির আহমেদ প্রান্তিক (২০) ও দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র আলভী মেহেদী (২০) নামে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

আজ শনিবার  (২ জানুয়ারি)  সকালে রাজধানীর কাকরাইল সেন্টাল ইসলামী ব্যাংক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় একজনের ও শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায়  অপর একজনের মৃত্যু হয়।

নিহত আনজির উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মহসিন উদ্দিন পলাশের ছেলে ও আলভী পার্শ্ববর্তী জালালপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. আজমের একমাত্র ছেলে।

নবাবগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. লিয়াকত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মায়ের নিষেধ সত্বেও বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে বাবার কাছ থেকে মোটরসাইকেলের চাবি নিয়ে ঘনিষ্ঠ বাল্যবন্ধু আলভীকে নিয়ে ঘুরতে বের হয় প্রান্তিক।  ঘোরাঘুরি শেষে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে কাশিমপুর গ্রামের প্যারাগন হাসপাতালের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে তারা দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দুই অ্যাম্বুলেন্সে করে তাদের ঢাকায় পাঠানো হয়। দুজনকে রাজধানীর ওই দুই হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান,দুর্ঘটনার পরপরই পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করে করেছে। তবে দুর্ঘটনার বিষয়ে এখনও থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।