কুবি প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে নয়ন-কিবরিয়া

কুবি প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে নয়ন-কিবরিয়া

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন

কুবি প্রতিনিধিঃ 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নজরুল ইসলাম নয়নকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের গোলাম কিবরিয়াকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ ও মেহেদী হাসান একান্ত,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও জান্নাতুল ফেরদৌস,সাংগঠনিক সম্পাদক ঐশী ভৌমিক,উপ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান,নারী বিষয়ক সম্পাদক আরিফা আক্তার তানজিনা,পাঠচক্র সম্পাদক শারমিন আক্তার নুসার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াফা আক্তার রিমু,যোগাযোগ সম্পাদক মাহফুজুর রহমান আরিফ,প্রচার সম্পাদক নারগিস আক্তার জবা,মানব সম্পদ বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন,দপ্তর সম্পাদক রুবাইয়াত তাজনীন,সাহিত্য সম্পাদক মো.আল আমিন, পাঠাগার সম্পাদক মারজিয়া আহমেদ রিয়া,প্রশিক্ষণ সম্পাদক রেজওয়ান হক সজীব,অর্থ সম্পাদক ফাহিমা আক্তার,সমাজকল্যাণ সম্পাদক আমেনা আক্তার সুমি,পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রায়হান আকন্দ, ক্রীড়া সম্পাদক ফাহিম মোরশেদ,অনুষ্ঠান সম্পাদক উম্মে হাবিবা শান্তা,বিজ্ঞান বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা,দুর্যোগ ও ত্রাণ সম্পাদক ইরতিজ আরা পূরবী। 

এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল হায়াত,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম আনিছুল ইসলাম ও মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমান।
উল্লেখ্য, এ কার্যনির্বাহী কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।