বর্ণাঢ্য আয়োজনে ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি : প্রতিনিধি

বর্ণাঢ্য র‍্যালী, বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। দিবসটি উপলক্ষে সোমবার  ক্যাম্পাসে এসব কর্মসূচী পালন করে সংগঠনটি।

বেলা সাড়ে ১১টায় দলীয় টেন্ট থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের করে নেতাকর্মীরা। র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক পার্শ্ববর্তী 'মৃত্যুঞ্জয়ী মুজিব' ম্যুরালের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংগঠনের প্রতিষ্ঠাতা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতাকর্মীরা। পরে দলীয় টেন্টে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন তাঁরা। এ ছাড়াও দিবসটি উপলক্ষে নেতাকর্মীদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করে সংগঠনটি।

এ সময় বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান, শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাবকে ছাত্র বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমান লালনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও অর্ধশত ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।