হাসপাতাল ছাড়লেন সৌরভ গাঙ্গুলি

হাসপাতাল ছাড়লেন সৌরভ গাঙ্গুলি

বাড়ি ফেরার আগে হাসপাতালের বাইরে সৌরভ গাঙ্গুলি তার ভক্তদের হাত নাড়িয়ে শুভেচ্ছা জানাচ্ছে

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলি বুকে ব্যাথা নিয়ে কলকাতার শীর্ষস্থানীয় বেসরকারি হাসপাতাল উডল্যান্ডসে পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে ছাড়পত্র  দেওয়া হয়েছে।  আজ বহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।  

উডল্যান্ডসের এক চিকিৎসক বলেন, ‘সৌরভ সুস্থ আছেন। সৌরভের পরিবারের সদস্যদের তার প্রতিদিনের প্রয়োজনীয় ওষুধ সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে।’

 উল্লেখ্য যে , গত শনিবার জিমে শরীর চর্চা করার সময় বুকে তীব্র ব্যাথা অনুভব করেন এবং মাথা ঘুরে পড়ে যান সৌরভ গাঙ্গুলি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তার শরীরে পরীক্ষা-নিরীক্ষা করে করে তার করোনারি ধমনীতে তিনটি ব্লকের অস্তিত্ব পান। সেখানে চিকিৎসকরা সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি করান।

 এদিকে, মঙ্গলবার ভারতের দক্ষিণাঞ্চলীয় শহর বেঙ্গালুরু থেকে কলকাতার ওই হাসপাতালে আসেন দেশটির শীর্ষ কার্ডিয়াক সার্জন দেবী শেঠি। সৌরভের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক দলের সাথে সাক্ষাৎ ও হাসপাতালে তাকে পরীক্ষা-নিরীক্ষার পর তিনি জানান, সৌরভ নির্বিঘ্নে চলাফেরা করতে পারবেন।

এগিকে সৌরভ গাঙ্গুলির হাসপাতাল ছাড়ার খবর পেয়ে হাসপাতালের সামনে ভীড় জনান ভারতীয় ক্রিকেটের দাদা খ্যাত সৌরভ গাঙ্গুলির ভক্তরা ।  এমন কি তার বাড়ির সামনের রাস্তাও ভিড় জমান তার ভক্তরা ।