মেসি-রোনাল্ডোদের রেকর্ড ভাঙা মানতে পারেননি পেলে

মেসি-রোনাল্ডোদের রেকর্ড ভাঙা মানতে পারেননি পেলে

ছবি: সংগৃহীত

সম্প্রতি ফুটবল সম্রাট পেলের দু’টি রেকর্ড ভেঙেছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু সেটাই নাকি মানতে অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। এমনকী জল্পনা ছড়ায়, রোনাল্ডো-মেসি তাঁর রেকর্ড ভাঙার পরই নাকি নিজের ইনস্টাগ্রাম ‘বায়ো’ পরিবর্তন করেন ফুটবল সম্রাট। গত কয়েকদিনে এই বিষয়টি নিয়েই ফুটবল বিশ্বে আলোচনা তুঙ্গে ছিল। অবশেষে টুইট করে যাবতীয় বিতর্কের অবসান ঘটালেন পেলে নিজেই।

কোনও ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড এতদিন ছিল পেলেরই। তবে স্যান্টোসের হয়ে তাঁর ৬৪৩টি গোল করার রেকর্ড সম্প্রতি ভেঙে দেন মেসি। এছাড়া দেশ ও ক্লাব মিলিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় দু’নম্বরে ছিলেন পেলে (৭৫৭)। সেই রেকর্ড আবার ভাঙেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (৭৫৮)। এরপরই জল্পনা ছড়ায় দুই মহাতারকাকে তাঁদের এই কীর্তির স্বীকৃতি দিতে নাকি নারাজ পেলে। এমনকী তিনি নিজের ইনস্টাগ্রাম ‘বায়ো’ও নাকি পালটে ফেলেন। সেখানে বর্তমানে লেখা, ক্যারিয়ারে মোট ১২৮৩টি গোল করেছেন ফুটবল সম্রাট।

এই নিয়ে বিতর্ক শুরু হতেই এবার খোদ পেলেই জবাব দিলেন। নিজের টুইটার হ্যান্ডেল থেকে পর্তুগিজ ভাষায় একটি পোস্ট করেন। যার মোটামুটি বাংলা অর্থ করলে দাঁড়ায়, ”কিছু সংবাদমাধ্যমের দাবি, দুই মহাতারকা আমার রেকর্ড ভাঙার পরই নাকি আমি নিজের ইনস্টাগ্রামের বায়ো পালটেছি। এটা কিন্তু সত্যি নয়। ওই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে প্রথমদিন থেকেই আমার বায়ো একই রয়েছে।” অর্থাৎ সরাসরি সমস্ত জল্পনা দূর করে দিলেন ফুটবল সম্রাট।-সংবাদ প্রতিদিন