প্রথমবারের মত হৃতিক-দীপিকা জুটি

প্রথমবারের মত হৃতিক-দীপিকা জুটি

ফাইল ছবি

নিজের ৪৭তম জন্মদিনে সিনেপ্রেমীদের সুখবর দিলেন হৃতিক রোশন। সিনেপ্রেমীদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন বলিউডের ‘গ্রীক দেবতা’। ভিডিওতে দেখা গেল তাঁর ছবির প্রথম ঝলক। তবে হৃতিকের ঘোষণায় যে এত বড় চমক লুকিয়ে ছিল, তা হয়তো টেরও পাননি দর্শকরা।

কী সেই চমক? প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের সুপারস্টার। দুই তারকাই দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ থেকে ‘পদ্মাবত’, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এসব ছবি। কিন্তু এখনও পর্যন্ত হৃতিক ও দীপিকাকে স্ক্রিন ভাগ করতে দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। এবার সিদ্ধার্থ আনন্দের হাত ধরে নতুন জুটিই পর্দায় ভেসে উঠবে। ‘ফাইটার’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দুই তারকা।

রবিবার (১০ জানুয়ারি) নিজের ৪৭তম জন্মদিন সেলিব্রেট করছেন হৃতিক। সুজান খানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটেছে ঠিকই। তবে প্রাক্তন স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে ভোলেননি সুজান। ছেলেদের সঙ্গে হৃতিকের একটি মিষ্টি ভিডিও পোস্ট করে তাঁকে শুভ কামনা জানিয়েছেন প্রাক্তন স্ত্রী। পাশাপাশি অক্ষয় কুমার, প্রীতি জিন্টা, রীতেশ দেশমুখ, ফারহা খান-সহ বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন হৃতিককে। আর রিটার্ন গিফ্ট হিসেবে হৃতিক উপহার দিলেন তাঁর পরবর্তী ছবির। -সংবাদ প্রতিদিন