ফের বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

ফের বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

ছবি : সংগৃহীত

নতুন সংসার শুরু করেছেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। খবরটা নতুন হলেও বিয়েটা হয়েছে তিনমাস আগে। মঙ্গলবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট দিয়ে খবরটি নিশ্চিত করেছেন হাবিব। ইংরেজিতে তিনি লিখেছেন, ‘প্রিয় ভক্তরা, তোমাদের সাথে আমি আমার জীবনে হুট করে ঘটে যাওয়া একটা ঘটনা শেয়ার করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। যেমনটা তোমরা জানো- মহামারীর কারণে পুরো পৃথিবী একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এর কারণেই আমাদের বিয়ের অনুষ্ঠান অত্যন্ত ব্যক্তিগত রাখা হয়েছে।’

হাবিবের স্ত্রী শিফাও শোবিজের মানুষ। তিনি মডেলিং ও অভিনয়ের সাথে যুক্ত। বিক্রমপুরের এই তরুণী ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিষয়ে পড়াশোনা করেন।

নতুন বিয়ের বিষয়ে জানতে হাবিব ওয়াহিদের সাথে যোগাযোগ করা হলেও তিনি বলেন, ‘ফেসবুকে পোস্ট দিয়ে আমি সব বলে দিয়েছি’। কিন্তু কবে, কখন, কোথায় বিয়ে হয়েছে এই বিষয়গুলো সেখানে উল্লেখ নেই। হাবিব বলেন, ‘যতটুকু প্রয়োজন মনে হয়েছে ততটুকুই জানিয়েছি। করোনার কারণে যেহেতু ছোট পরিসরে বিয়ে হয়েছে তাই স্থান এবং সময় উল্লেখ করিনি। শিফার সাথে আমার পরিচয় ৮ মাস আগে। বিয়ের বয়স প্রায় তিন মাস।’ এতোদিন বিয়টি লুকিয়ে রাখার কারণ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিয়ে বিষয়টি একেবারেই ব্যক্তিগত। এই বিষয়গুলো মিডিয়ায় বলার ইচ্ছা আমার নেই। আবার বিয়ে লুকিয়ে রাখারও কিছু নেই। সংসার তো সত্য ও সুন্দর বিষয়। সেই ভাবনা থেকেই ফেসবুকে তথ্যটি জানালাম। কিন্তু এটা নিয়ে বাড়াবাড়ি কিছু হোক, সেটি আমরা চাই না।’

এদিকে হাবিবের বিয়ের খবর শুনে তার ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত। প্রত্যেকেই তার পোস্টে ভালোবাসা আর শুভেচ্ছা জানাচ্ছেন। হাবিব ওয়াহিদ তার শিল্পী জীবনের প্রথম দিকে ২০০৩ সালে লুবিয়ানা নামের এক নারীকে বিয়ে করেন। তবে কিছু দিন পরই সেই সংসার ভেঙে যায়।

এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধানে হুট করে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। এই সংসারে হাবিবের আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। ২০১৬ সালে রেহানের সাথে হাবিবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।