বিরুষ্কার সংসারে এলো নতুন অতিথি

বিরুষ্কার সংসারে এলো নতুন অতিথি

ছবি: সংগৃহীত

নতুন বছরের দ্বিতীয় সপ্তাহেই ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সংসারে এল নতুন অতিথি। ভারতের মুম্বইয়ের একটি হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। টুইট করে নিজেই এই খবর দিলেন কোহলি।

এদিন সকালেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে যান অনুষ্কা এবং বিরাট। সেখানেই কন্যাসন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী। টুইট করে বিরাট নিজেই ভক্তদের সুখবর জানান। টুইটে লেখেন, ‘‌‘আপনাদের জানাতে চাই ‌এদিন বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। অনুষ্কা এবং সদ্যোজাত দু’‌জনেই ভাল আছে।’‌’‌

প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রী’র পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরে প্রথম টেস্টের পরই দেশে ফিরে এসেছেন কোহলি। বছর শেষে দেশে ফিরে নতুন বছরে স্ত্রী’ অনুষ্কার সঙ্গে কাটান ভারত অধিনায়ক। আর এদিন তাঁর সন্তানের জন্ম দিলেন বলিউড কুইন অনুষ্কা।

এর আগে গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুষ্কা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তা জনিত কারণে মুম্বইয়ে ছিলেন অভিনেত্রী।