শৈলকূপায় এবার কাউন্সিলর প্রার্থীর মরদেহ উদ্ধার

শৈলকূপায় এবার কাউন্সিলর প্রার্থীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি।

ঝিনাইদহের শৈলকূপায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থীর ছোট ভাই  ওলিউর রহমান বল্টু (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার কয়েক ঘণ্টা পর একই ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ  উদ্ধার করা হয়।

বুধবার (১৩ জানুয়ারি) রাতে কাউন্সিলর প্রর্থী শওকাত হোসেনের ছোট ভাই খুন হওয়ার পাঁচ ঘণ্টা পর রাত ১টার দিকে উপজেলার দেবতলা নদীতে অর্ধপোতা অবস্থায় পাওয়া যায়।

এর আগে রাত ৮টার দিকে নির্বাচনীয় প্রচারনার জন্য শৈলকূপা পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকাত ও তার ছোট ভাই বল্টুসহ দলীয় নেতা কর্মীর নিয়ে কবিরপুরের তার নির্বচনী অফিসে বসে ছিল। এসময় অপর কাউন্সিলর প্রাথীর সমর্থকরা তাদের উপর হামলা চালায় । এতে গুরুহর আহত হয় বল্টু ও শওকাত। তাদের কে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক বল্টুকে মুত ঘোষণা করেন।

এই ঘটনার কয়েক ঘণ্টা পর একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ নদীতে পাওয়া যায়। যার সমর্থকদের বিরুদ্ধে বল্টুর ওপর হামলার অভিযোগ ছিল।

স্থানীয়রা জানিয়েছেন, দুটি মৃত্যুর ঘটনায় প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে। এলাকাবাসী মনে করছেন, একটি ঘটনার জেরে আরেকটি ঘটনা ঘটেছে। পরপর দুটি মৃত্যুর ঘটনায় শৈলকুপা পৌরসভার ভোটারদের মাঝে চরম উদ্বেগ ছড়িয়ে পড়েছে।

এদিকে কাউন্সিলর প্রার্থী বাবুর সমর্থক ও তার পরিবার দাবি করছে, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, কমিশনার প্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে। এখনো এই কাউন্সিলর প্রার্থীর মৃত্যু সম্পর্কে কিছু জানা যায়নি। তদন্তের পর তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।  শহরসহ পৌর এলাকার সর্বত্র পুলিশ মোতায়েন করা হয়েছে। মোড়ে মোড়ে পুলিশ চেকিং চলছে বলেও তিনি জানান।