বিজয়ী কাউন্সিলর ছুরিকাঘাতে নিহত

বিজয়ী কাউন্সিলর ছুরিকাঘাতে নিহত

নিহত বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম

সিরাজগঞ্জ সদর পৌরসভা নির্বাচনে ভোট গণনার সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত  তরিকুল ইসলাম (৪৫)  নামে এক কাউন্সিলর প্রার্থী নিহত হয়েছে। জানা গেছে ভোট গনণা  শেষে ফালাফল ঘোষণায় তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে জেলা শহরের নতুন ভাঙ্গবাড়ি মহল্লায়  এ ঘটনা ঘটৈ।

তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে তিনি ৮৫ ভোটে জয়লাভ করেন।

প্রতিপক্ষ ও পরাজিত কাউন্সিলর প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন গ্রুপের হাতে তিনি নিহত হন বলে স্থানীয় সূত্র ও স্বজনেরা জানায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: গোলাম মোস্তফা জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে হেরে গিয়ে সরকারদলীয় সমর্থক শাহাদত হোসেন বুদ্দিনের (উটপাখি প্রতিক) সাথে বিজয়ী কাউন্সিলর প্রার্থী তারিকুল খান ইসলাম (ডালিম) ও তাদের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে ছুরিকাঘাতে গুরতর আহত হন তারিকুল ইসলাম খান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, হাসপাতালে নিয়ে আসলে তাকে আমরা মৃত অবস্থায় পাই। তার পেটে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।