সাংবাদিক শাহীনের বাড়িতে হামলা-ভাংচুর, প্রাণনাশের হুমকি

সাংবাদিক শাহীনের বাড়িতে হামলা-ভাংচুর, প্রাণনাশের হুমকি

ছবি : সংগৃহীত

চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক চলনবিলের বার্তা সম্পাদক শাহীন রহমানের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। হুমকি দেয়া হয়েছে প্রাণনাশের। রোববার (১৭ জানুয়ারি) সকালে  শাহীন রহমানের গ্রামের বাড়ি পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শাহীন রহমান সাংবাদিকদেরকে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার আত্মীয় বাহাদুরপুর গ্রামের আকুব্বর আলীর ছেলে নুর আলম ও গোলাম মোস্তফার ছেলে রুমন হোসেনসহ অজ্ঞাতনামা ৩/৪জন তার বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় শাহীন রহমান নিষেধ করলে তারা আরো বেপরোয়া হয়ে ওঠে এবং সাংবাদিক শাহীনকে মারধর করে ও তার বাড়িতে হামলা করে ভাংচুর করে। এতে তার প্রায় অর্ধলক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় সাংবাদিকরা দ্রুত সাংবাদিক শাহীনের বাড়িতে ছুঁটে যান। এসময় হামলাকারীরা দ্রুত সঁটকে পড়ে।

শাহীন রহমান এ ব্যাপারে চাটমোহর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, খবরসূত্রে ততক্ষনাৎ পুলিশ ছুঁটে যায় শাহীনের বাড়িতে। কিন্তু হামলাকারীরা ততক্ষণ পালিয়ে যায়। তবে অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।