জানাজা পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

জানাজা পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

ফাইল ছবি

চাঁদপুরের কচুয়ায় জানাজা পড়ে বাড়ি ফেরার পথে  মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫) নামের কলেজ ছাত্র নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন একজন। সোমবার রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুল ইসলাম গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায় ও আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লায়। আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায়। নিহত দুজনেই হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র।

স্থানীয় এরাকাবাসী জানান, আহত ইব্রাহীম হোসেন তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে বন্ধু সবুজ ও আরিফকে নিয়ে মোটরসাকেরে করে হাজিগঞ্জের উদ্দেশ্য রওনা হয়।  পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন।  আর আরিফের  ঢাকায় নেওয়ার পথে মৃত্যূ হয়।  আর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে  পুলিশ  পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তনের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।