স্ত্রী চলে যাওয়ায় ১৮ জন মহিলাকে খুন!

স্ত্রী চলে যাওয়ায় ১৮ জন মহিলাকে খুন!

প্রতীকী ছবি

বিয়ে হয়েছিল মাত্র ২১ বছর বয়সে। কিন্তু বেশি দিন করতে পারেনি সংসার। কিছুদিনের মধ্যেই অন্য একজনের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। সেই মুহূর্ত থেকেই তরুণের মনের মধ্যে জমা হতে থাকে নারীদের প্রতি অপরিসীম ঘৃণা। আর তারই ফলশ্রুতি, একটি-দু’টি নয়, ১৮ জন মহিলাকে খুন! হঠাৎ শুনলে মনে হবে কোনও থ্রিলার সিনেমার প্লট। কিন্তু ভারতের হায়দরাবাদে সত্যিই সন্ধান মিলেছে এমনই এক সিরিয়াল কিলারের। তাকে গ্রেফতার করেছে পুলিশ। সব মিলিয়ে ২১টি মামলা ঝুলে আছে তার বিরুদ্ধে।

অভিযুক্ত এই সিরিয়াল কিলার পেশায় একজন শ্রমিক। সম্প্রতি দু’জন মহিলার খুনের মামলায় তাকে খুঁজছিল পুলিশ। তদন্তে নেমে অবশেষে সন্ধান মেলে তার। সিটি পুলিশ টাস্ক ফোর্স এবং রাচাকোন্ডা কমিশনারেটের পুলিশ গ্রেফতার করেছে ৪৫ বছরের ওই ব্যক্তিকে। জানা গেছে, ২০০৩ সালে অপরাধের দুনিয়ায় পা রাখে এই অভিযুক্ত। তার লক্ষ্যই থাকত একা থাকা মহিলাদের দিকে। তাঁদের টাকার বিনিময়ে যৌনতার প্রস্তাব দিত সে। মহিলারা বুঝতেও পারতেন না কোন ফাঁদে পা দিতে চলেছেন তাঁরা। পুলিশ জানতে পেরেছে, খুনের আগে সব ক্ষেত্রেই ওই মহিলাদের সঙ্গে বসে মদ খেত অভিযুক্ত। তারপর সুযোগ বুঝে ঝাঁপিয়ে পড়ত তাঁদের উপরে। নৃশংস ভাবে তাঁদের খুন করার পরে ওই মহিলার কাছে থাকা দামী জিনিসপত্র নিয়ে চম্পট দিত সে।

সব মিলিয়ে একুশটি মামলা রয়েছে অভিযুক্তর বিরুদ্ধে। তার মধ্যে ১৬টি খুনের মামলা। চারটি সম্পত্তিগত অপরাধ। এছাড়াও একবার পুলিশের হেফাজত থেকে পালাবার কারণেও একটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। তাকে জেরা করা শুরু করেছে পুলিশ।-সংবাদ প্রতিদিনি