বাবা হলেন কপিল শর্মা

বাবা হলেন কপিল শর্মা

স্ত্রী গিনি চাতরাথ সাথে কপিল শর্মা

ফের বাবা হলেন বলিউডের কমিডিয়ান কপিল শর্মা। তাঁর স্ত্রী গিনি চাতরাথ সোমবার সকালে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। কপিল টুইটারে তাঁর ভক্তদের এই সুখবরটি দিয়েছেন। কমেডিয়ান এও জানিয়েছেন যে মা এবং সন্তান, দুজনেই সুস্থ রয়েছেন। শুভ কামনা ও প্রার্থনার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন কপিল।

টুইটারে কপিল শর্মা লিখেছেন, “নমস্কর। আমাদের আজ সকালে পুত্রসন্তান হয়েছে। ঈশ্বরের কৃপায়, শিশু এবং মা দুজনেই ভাল আছেন। ভালবাসা ও প্রার্থনার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের অনেক ভালবাসা। গিন্নি ও কপিল।”

এর আগে টুইটারে এই কমেডিয়ান তাঁর দ্বিতীয়বারের বাবা হওয়ার খবর জানিয়েছিলেন। একজন তাঁকে প্রশ্ন করেছিলেন, কপিল শর্মা শো কেন অফ এয়ার হয়ে গেল? তার উত্তরে কমেডিয়াল লিখেছিলেন, তাঁর স্ত্রী গিনি সন্তানসম্ভবা। তাঁরা দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। তাই এইসময় তাঁকে বাড়িতে থাকতে হবে।

প্রসঙ্গত কিছুদিন আগই জানা যায় মাত্র কয়েক দিনের জন্যই টেলিভিশন থেকে উধাও হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। কপিল শর্মার স্ত্রী গিনি চাতরাথ এখন গর্ভবতী। পরের মাসেই তিনি মা হতে চলেছেন। এই সময় কপিল কাজ থেকে বিরতি নিতে চাইছেন। যাতে তিনি স্ত্রীর সঙ্গে একটু বেশি সময় কাটাতে পারেন, তাই এই সিদ্ধান্ত। তবে যেহেতু কিছু এপিসোড আগে থেকেই শুট করা ছিল তাই কয়েক সপ্তাহ এখন দর্শক ‘দ্য় কপিল শর্মা’ শোয়ের মজা নিতে পারবেন। কিন্তু জমে থাকা এপিসোড শেষ হলেই বন্ধ হবে শো। তবে তা হতে এখনও এক থেকে দু মাস বাকি।

তবে এও শোনা যায়, সোনি টেলিভিশন নাকি কিছু ক্রিয়েটিভ চেঞ্জ করতে চাইছে। তাই অল্প কিছুদিনের জন্য বন্ধ থাকছে ‘দ্য কপিল শর্মা শো’। তারপর নতুন ভাবে, নতুন আমেজ নিয়ে ফের টেলিভিশনে ফিরবে এই জনপ্রিয় কমেডি অনুষ্ঠান। সূত্রের খবর মাত্র কয়েক সপ্তাহই দর্শক তাদের প্রিয় অনুষ্ঠানকে মিস করবে। তারপর স্বমহিমায় তাঁর শো নিয়ে ফিরবেন কপিল শর্মা।-কোলকাতা২৪