প্রভাসের, ‘রাধে শ্যাম’ ছবির প্রি-টিজার (ভিডিও)

প্রভাসের, ‘রাধে শ্যাম’ ছবির প্রি-টিজার (ভিডিও)

প্রভাসের, ‘রাধে শ্যাম’ ছবির প্রি-টিজার

যে কোনও অ্যাকশন ছবিতে তাঁর পাওয়ার প্যাক অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। আট থেকে আশি, অগণিত ভক্তদের ভিড় সুদূর দক্ষিণ থেকে বেড়ে ছড়িয়েছে আরব সাগরের তীরেরও। তিনি দক্ষিণী স্টার প্রভাস। এবার ভালবাসার দিনে প্রভাস আসতে চলেছেন নয়া অবতারে। শনিবার সামনে এল বহু প্রতীক্ষীত রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ‘রাধে শ্যাম’-র প্রি-টিজার।

তাঁকে যে চেনা এখনও অনেকটা বাকি, তা প্রি-টিজারের পরতে পরতে বুঝিয়েছেন ছবির পরিচালক। ‘রাধে শ্যামে’র টিজার যেখানে শুরুই হয়েছে ২০১৫-তে মুক্তি পাওয়া এস এস রাজামৌলির এপিক ছবি ‘বাহুবলি’ দিয়ে। যা এক কথায় ছিল সাফল্যের শিখরে। তালিকায় রয়েছে বলিউডে পা রাখা ‘সাহো’র দৌড়। যে দর্শক এতদিন প্রভাসের ডায়লগ আর অ্যাকশন দেখে মজে ছিলেন, এবার তাঁদের জন্য ভালবাসার উপহার, তাও আবার ভালবাসার দিনেই। শুধুমাত্র ভিলেনকে কুপোকাত নয়, এই প্রভাস প্রেমও করতে পারেন চুটিয়ে। বিশ্বাস না হলে, টিজারটা দেখুন। দেখবেন বরফের রাস্তা দিয়ে হ্যান্ডসাম হাঙ্ক প্রভাস কেমন দুষ্টু হাসি মুখে হেঁটে যাচ্ছেন। কয়েক সেকেন্ডের এই প্রি-টিজার ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ক্রমশ বেড়েই চলেছে ভিউয়ার সংখ্যা। 

কার দিকে এগিয়ে যাচ্ছেন প্রভাস? কাকে বলবেন নিজের মনের কথা? কাকে দেবেন নিজের মন? তা জানতে উৎসুক প্রভাসপ্রেমীরা। ১৪ ফেব্রুয়ারি সামনে আসবে ছবির টিজার। প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে, কুনাল রয় কাপুর, ভাগ্যশ্রী। চারটি ভাষায় মুক্তি পাবে ‘রাধে শ্যাম’। ছবি প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার, ভামসি প্রমোদ। সংগীত পরিচালনায় রয়েছেন মিঠুন।

‘রাধে শ্যাম’ ছাড়াও প্রভাসের ঝুলিতে রয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, রামায়ণ থেকে অনুপ্রাণিত ওম রাউত পরিচালত ‘আদিপুরুষ’। এছাড়াও নাগ অশ্বিন পরিচালিত দীপিকা পাডুকোন-অমিতাভ বচ্চন অভিনীত ছবিতে দেখা যাবে সুপারস্টার প্রভাসকে।-সংবাদ প্রতিদিন