সাতক্ষীরায় গাছ থেকে গৃহবধূ ও তার প্রেমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় গাছ থেকে গৃহবধূ ও তার প্রেমিকের  ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় গাছ থেকে গৃহবধূ ও তার প্রেমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামের আমগাছ থেকে এক গৃহবধূ ও তার প্রেমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  আজ রবিবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

তবে অনেকে বালছে তাদেরেকে হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে । তবে পুলিশ বলছে, এটি হত্যা নাকি আত্মহত্যা এটি এখনই বলা সম্ভব না। এ বিষয়ে তদন্ত চলছে।

নিহত গৃহবধূ নাম ফাতেমা খাতুন (৪০)। তিনি শ্রীপতিপুর গ্রামের হাসান আলির স্ত্রী। তিনি দুই সন্তানের মা। অন্যদিকে নিহত যুবক করিম পাড় (৩০) সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে। তিনিও বিবাহিত।

এলাকাবাসীর দাবি, স্থানীয় ফাতেমার সঙ্গে যুবক করিমের পরকীয়ার সম্পর্ক ছিল। গতকাল রাতে ফতেমার সাথে আম বাগানে যুবক করিম শারীরিক সম্পর্কে লিপ্ত হলে ফতেমার শ্বশুরবাড়ির লোকজন হাতেনাতে ধরে ফেলে। পরে তাদের মারপিটে ফাতেমা এবং করিম মারা যান। ঘটনা আড়াল করতে আত্মহত্যার প্রচার করা হচ্ছে।

কলারোয়া থানার ওসি খায়রুল কবির জানান, সকালে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশে খবর দেন। পুলিশ জোড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

ওসি আরও জানান, এ ঘটনা হত্যা না আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।  তবে যুবকের শরীরে আমরা কোনো আঘাতের চিহ্ন পাইনি। তবে গৃহবধূর মুখে ও গলায় আঁচড়ের দাগ রয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে বলে মন্তব্য করেন তিনি।