পাবনায় প্রথমদিনেই এমপি, ডিসি, আ’লীগ সভাপতি করোনা ভ্যাকসিন নিলেন

পাবনায় প্রথমদিনেই এমপি, ডিসি, আ’লীগ সভাপতি করোনা ভ্যাকসিন নিলেন

করোনার ভ্যাকসিন নিচ্ছেন পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ।

সারাদেশের সাথে একযোগে পাবনায় করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরুর প্রথমদিনে প্রথমেই ভ্যাকসিন নিলেন এমপি, ডিসি, আ’লীগ সভাপতি। রোববার (০৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পাবনা জেনারেল হাসপাতালে ভ্যাকসিন প্রদান বুথে টিকা গ্রহণ করে কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পাবনার সিভিল সার্জন ডাঃ আবদুল মোমেনসহ স্বাস্থ্যবিভাগের কর্মকর্তা ও চিকিৎসকবৃন্দের উপস্থিতিতে প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মীরা টিকা প্রদান করেন। এসময় পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেণ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর রোস্তম আলী।

যারা ভ্যাকসিন নিয়েছেন  এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের মধ্যে কোনো বিরুপ উপসর্গ দেখা যায়নি।পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, প্রথম পর্যায়ে পাবনা জেনারেল হাসপাতাল কাম পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ৮টি বুথে এবং ৯ উপজেলায় প্রতিটি স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি করে বুথে এর কার্যক্রম চলবে। প্রথম দিনে পাবনায় ১শ’ জনকে টিকা দেয়া হবে। 

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, পাবনায় প্রাথমিক পর্যায়ে মোট ৮৪ হাজার ডোজ করোনা ভ্যাকসিন দেয়া হবে। এর আগে জেলায় এখন পর্যন্ত ২৫ হাজার ৮শ’৭৪ জনের নমুনা সংগ্রহ করা হয়। স্বাস্থ্য বিভাগের রেকর্ড অনুযায়ী  জেলায় করোনা পজেটিভ হয় ১৬ হাজার ৭৫ জন। বিভিন্ন পর্যায়ের লোক মারা গেছেন ১১ জন।