বলিউড অভিনেতা রাজীব কাপুর আর নেই

বলিউড অভিনেতা রাজীব কাপুর আর নেই

বলিউড অভিনেতা রাজীব কাপুর আর নেই

পরপর দুঃসংবাদ কাপুর পরিবারে। ঋষি কাপুরের পর এবার পরপারে পাড়ি দিলেন তাঁর ভাই রাজীব কাপুর। পেশায় চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক ছিলেন তিনি। রাজ কাপুরের কনিষ্ঠ সন্তান রাজীব মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) হৃদযন্ত্র বন্ধ হয়ে মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। এদিন আচমকাই রাজীব কাপুর চেম্বুরে নিজের বাড়িতে থাকাকালীনই বুকে ব্যথা অনুভব করেন। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে আর কিছু করার ছিল না। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। রাজীবের মৃত্যুর পর তার ভাবি নীতু কাপুর সোশ্যাল সাইটে দেওরের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। তাঁর আত্মার শান্তি কামনা করেছেন নীতু।
 
রাজ কাপুরের তিন সন্তানের মধ্য়ে রাজীব ছিলেন কনিষ্ঠ। গত বছরই বড় ভাই ঋষি কাপুরের মৃত্যু হয়। তার এক বছর কাটার আগেই মারা গেলেন রাজীব। অভিনেতা হিসেবে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তার মধ্যে উল্লেখযোগ্য ছিল ‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’। তবে তাঁর কেরিয়ার শুরু হয় ১৯৮৩ সালে। প্রথম ছবি ছিল ‘এক জান হ্যায় হাম’। তবে ১৯৮৫ সালে ব্লকবাস্টার ছবি ‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’-র জন্য জগৎজোড়া খ্যাতি পান তিনি। তাঁর শেষ ছবি ছিল ‘জমিনদার’। এছাড়া ‘মেরা সাথী’ ও ‘হাম তো চলে পরদেশ’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছিল।