ক্যানেলে মিললো নিখোঁজ ভ্যানচালক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ

ক্যানেলে মিললো নিখোঁজ ভ্যানচালক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ

ক্যানেলে মিললো নিখোঁজ ভ্যানচালক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ-

অবশেষে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের সন্ধান মেললো ঠিকই। তবে জীবত নয়; মৃত। চার দিন আগে বাবার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় পাবনা সদর উপজেলার আতাইকুলা থানাধীন চোমরপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে ও শ্রীকোল ফুরকানিয়া মাদ্রাসার ছাত্র বেলাল হোসেন (১১)। তারপর থেকে সে আর ফিরে যায়নি বাড়িতে। অবশেষে শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ভাঁড়ারা মসজিদের পাশের একটি ক্যানালে তার মৃতদেহ পাওয়া যায়।

আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে ভাঁড়ারা ক্যানাল থেকে ঐ মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে তার ভ্যানটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বেলালকে শ্বাসরোধ করে হত্যা করে ভ্যানটি নিয়ে গেছে। এঘটনায় জ্ঞাসাবাদের জন্য চোমরপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে মুকুলকে আটক করা হয়েছে।’

পারিবারিক উদ্ধৃতি দিয়ে ওসি জানান, মঙ্গলবার বেলাল তার বাবার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।