ঈশ্বরদীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট ব্যবসায়ীসহ ২ জন নিহত

ঈশ্বরদীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট ব্যবসায়ীসহ ২ জন নিহত

ফাইল ছবি

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পাবনা শহরের বিশিষ্ট ব্যবসায়ী, রিতা ফটোষ্ট্যাট এর মালিক জাহাঙ্গীর হোসেন(৫৮) ও তার বন্ধু মনোয়ার হোসেন রঞ্জু(৬০) নিহত এবং ৩ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার(১৩ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের পাবনা চিনিকলের কাছে এ ঘটনা ঘটে। মহাসড়কের পাশে বিকল অবস্থায় থাকা ভেকু বহনকারী একটি লোরেট এর সাথে এদের বহনকারী মাইক্রোবাসের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাস আরোহী আরো তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলো-পাবনা শহরের কুঠিপাড়া এলাকার মৃত হাকিম শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন এবং তার ঘনিষ্ট বন্ধু মনোয়ার হোসেন রঞ্জু । তিনিও একই এলাকার মৃত আবুল হোসেন সরকারের ছেলে এবং বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাসের ফুফাতো ভাই।

আহতরা হলেন-মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহান। তাদেরকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম মুহাম্মদ ঈছা জানান, একটি লোরেট ট্রাক্টর ( মাটি কাটা ভেকু বহনকারী যান) পাবনা থেকে দাশুড়িয়ার দিকে যাবার সময় পাবনা চিনিকলের কাছে বিকল হয়ে দাঁড়ানো ছিল। ঘটনার সময় ৫ জন যাত্রীসহ একটি হায়েস মাইক্রোবাস ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো লোরেট ট্রাক্টর গাড়িটির পিছনে সজোরে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমরে মুচরে যায় এবং জাহাঙ্গীর হোসেন ও মনোয়ার হোসেন রঞ্জু ঘটনাস্থলেই মারা যান। আহত হন তিনজন। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লোরেট ট্রাক্টর ও মাইক্রোবাসটি থানা হেফাজতে নিয়েছে।

নিহত জাহাঙ্গীর হোসেন ছিলেন পাবনার ফটোস্ট্যাট ব্যবসায়ের পাইওনিয়ার। তিনি ছিলেন সবার প্রিয় এবং পরিচিতজন। এই মৃত্যুর ঘটনায় পাবনা শহরে শোকের ছায়া নেমে এসেছে।