বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুবিতে ম্যারাথন আয়োজন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুবিতে ম্যারাথন আয়োজন

ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১' আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় ক্রীড়া পরিচালনা কমিটি। আগামী ৬ই মার্চ ২০২১ শারিরীক শিক্ষা বিভাগের ব্যবস্থাপনায় এই ম্যারাথন অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের শারিরীক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মনিরুল ইসলামের পাঠানো বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয় আগামী ২৮ই ফেব্রুয়ারী ২০২১ তারিখের মধ্যে http://dhakamarathon.com.bd লগিং করে ইউজার freeadmin1@marathon.com.bd পাসওয়ার্ড freeadmin@1 অথবা ইউজার freeadmin2@marathon.com.bd পাসওয়ার্ড freeadmin@2 ব্যবহার করে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

 মেইলে প্রাপ্ত প্রাপ্তি স্বীকার পত্রটি ( confirmation letter ) শারীরিক শিক্ষা বিভাগের ই-মেইল আইভি (physicaleducation@cou.ac.bd ) তে প্রেরণ পূর্বক তালিকাভুক্ত হতে হবে । কেবল মাত্র রেজিস্ট্রেশনকারীগণ উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক ড.মোঃ শামিমুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসন এ উদ্যোগ নিয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিবারের সদস্যদের মধ্যে সৌহাদ্য ও সম্প্রীতি বৃদ্ধিতে এ আয়োজন ভুমিকা পালন করবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ক্রীড়া পরিচালনা কমিটিকে দায়িত্ব দিয়েছে আমরা সবার সহযোগিতায় সফলভাবে সম্পন্ন করতে পারবো। প্রথম তিনজনকে পুরস্কৃত করা হবে বলে জানান তিনি।