গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন  নিহত

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাইলপোস্টের সাথে ধাক্কা খেয়ে আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শহরগছি-পানিতলা সড়কের একঢালা বটগাছ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের কুপা গ্রামের শাহজাহান আলীর ছেলে আব্দুল্যাহ (১৬), দাড়িদহ সোবাহানপুর পোড়াবাড়ি গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে সুমন মিয়া (২৬), এবং একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাকিব হোসেন (১৮)।

জানা গেছে, ওই তিন যুবক একটি মোটরসাইকেল নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের মিছকিন চাপড় গ্রাম থেকে নিজ বাড়িতে ফেরার পথে শহরগছি-পানিতলা সড়কের একঢালা বটগাছ নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মাইলপোস্টের সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই সুমন মিয়া মারা যান এবং অপর দুজন গুরুতর আহত হন। আহত দুজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে আসার পথে তারা মারা যান।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলসহ লাশ তিনটি উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।