ফেসবুকে প্রেম অতঃপর ২ কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

ফেসবুকে প্রেম অতঃপর ২ কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

আটক সংঘবদ্ধ ধর্ষণের সাথে জড়িত ৬ জন। -সংগৃহীত ছবি

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ফেসবুক প্রেমের ফাঁদে ফেলে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে ৭ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার ( ১৮ ফেব্রুয়ারি) ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জের লৌহজং থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- লৌহজংয়ের উত্তর যশলদিয়া গ্রামের মো. মাসুম শেখের ছেলে আইকন (২৩), যশলদিয়া প্রজেক্টেও মৃত রহিম মিয়ার ছেলে মো. রনি শেখ(২৪), কেরানীগঞ্জের তেলঘাট এলাকার হারুন মিয়ার ভারাটিয়া জীবন শেখ জুয়েল (২৫), শ্রীনগরের মো. মাসুম আলীর ছেলে আদনান রিফাত(১৯), মৃত সাকিব হোসেনের ছেলে কাইফি মীর (২২) এবং যশলদিয়ার লতিফ নদীর ছেলে রবিন (২৬)।

জানা গেছে, রাজধানীর কেরানীগঞ্জে স্কুলে পড়ুয়া দুই কিশোরীর সঙ্গে ফেসবুকে পরিচয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আদনান ও রিফাত নামে দুই যুবকের। পরে গত ১৬ ফেব্রুয়ারি রাত ১০ টার দিকে আদনান ও রিফাত ওই দুই কিশোরীকে শিমুলিয়া ঘাটে বেড়াতে নিয়ে আসেন। বেড়ানো শেষে ওই রাতেই পদ্মা সেতুর যশলদিয়া পুনর্বাসন কেন্দ্রের নির্জন একটি ঘরে নিয়ে তাদের সংঘবদ্ধ ধর্ষণ করে ৭ থেকে ৮ জন যুবক।  

পরে ১৭ ফেব্রুয়ারি ভুক্তভোগীদের পরিবার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় বিষয়টি অবহিত করে। কেরাণীগঞ্জ থানা পুলিশ লৌহজং থানা পুলিশকে জানালে অভিযান চালিয়ে আজ ভোরে ছয় যুবককে গ্রেপ্তার করে।