নাসিরের বিরুদ্ধে অন্যের বউকে বিয়ে করার অভিযোগ

নাসিরের বিরুদ্ধে অন্যের বউকে বিয়ে করার অভিযোগ

নাসিরের বিরুদ্ধে অন্যের বউকে বিয়ে করার অভিযোগ -সংগৃহীত ছবি

বাংলাদেশের ক্রিকেটের 'ব্যাড বয়'খ্যাত নাসির হোসেন। ক্রিকেট থেকে অনেকদিন দুরে। যে কারণে আলোচনায় নেই, শিরোনামেও নেই জাতীয় দলের এ ক্রিকেটার। নতুন বউ তামিমা তাম্মিকে নিয়ে শুরু হয়েছে নতুন মোড়। জোর গুঞ্জন, অন্যের বউকে বিয়ে করেছেন নাসির।

গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেন নাসির। ১৯ ফেব্রুয়ারি হয় বিবাহোত্তর সংবর্ধনা। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি। আগের ঘরে একটি সন্তানও নাকি রয়েছে তাদের।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। সেই পোস্টে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনো তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন। এ নিয়ে দুজনের মধ্যে অনেক কথা হয়। একপর্যায়ে নামাজ পড়ার কথা বলে লাইন কেটে দেন রাকিব।

সেই কথোপকথনে জানা যায়, ২০১১ রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। বর্তমানে সৌদি এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তামিমা।