বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ১৫

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ১৫

ফাইল ছবি

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে উভয়গাড়ীর চালকসহ ছয়জন নিহত হয়েছেন।  আজ রবিবার (২১ফেব্রুয়ারি) সকাল ছয়টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের পৌরশহরের কলেজরোড নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন যাত্রী। তাঁদেরকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিক ভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করে জানান, প্রতক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা এসআর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস বগুড়া পৌরশহরের কলেজ রোড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হন। সেই সঙ্গে আহত হন আরো অন্তত ১৫ জন যাত্রী। তাদেরকে উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকার কারণে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে মহাসড়কের উভয়পাশে অসংখ্য যানবাহন আটকে তিন কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।