সকল কর্মসূচি প্রত্যাহার করলেন কাদের মির্জা

সকল কর্মসূচি প্রত্যাহার করলেন কাদের মির্জা

কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গত তিন দিন মেয়র কাদের মির্জা ও বাদল গ্রুপের রাজনৈতিক কোন্দলের জের ধরে পূর্বঘোষিত পাল্টাপাল্টি কর্মসূচিতে থমথমে অবস্থা বিরাজ করছে। কাদের মির্জ ও বাদল  গ্রুপের সংঘর্ষকালে গুলিবিদ্ধ হয়ে দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি এবং কোম্পানীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির মৃত্যুর পর রাতেই সব কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ফেসবুকে লাইভে এসে তিনি এই প্রত্যাহারের ঘোষণা দেন।

তিনি ফেইসবুক লাইভে এবং স্ট্যাটাসে উল্লেখ করেন, নোয়াখালীর রাজনীতির চলমান সঙ্কট নিরসনে আমাদের সকলের আস্থার শেষ ঠিকানা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে আমাদের ইতোপূর্বে ঘোষিত সকল ধরনের কর্মসূচি প্রত্যাহার করে নিলাম।

তিনি আরো বলেন,আমি রাজনীতি করি বঙ্গবন্ধুর আদর্শের, আমি রাজনীতি করি আওয়ামী লীগের, আমি শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। আমার নেত্রী শেখ হাসিনা যখন যে সিদ্ধান্ত দেবেন, সেই সিদ্ধান্ত আমি মাথা পেতে নেব।

এর আগে শনিবার সংবাদ সম্মেলনে কাদের মির্জা সোমবার মানবন্ধন এবং মিজানুর রহমান বাদল একই দিন বসুর হাট রুপালি চত্বরে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন।