আবারো মা হলেন কারিনা

আবারো মা হলেন কারিনা

আবারো মা হলেন কারিনা

অবশেষে অপেক্ষার অবসান। নতুন অতিথি এল পাতৌদি পরিবারে। রোববার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর খান। ২০২০ সালে অগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিল ‘সইফিনা’।

সন্তানের জন্মের কয়েক দিন আগে সাইফ এবং কারিনা তাদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা যাচ্ছে, একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি এবং তৈমুরের আলাদা জায়গাও রয়েছে সেখানে।

অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। ‘লাল সিংহ চড্ডা’ ছবির জন্য শ্যুটিং করেছেন অভিনেত্রী। ছবির জন্য স্বামী সইফ ও ছেলেকে নিয়ে কিছু দিনের জন্য উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এ ছাড়াও বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শ্যুটেও দেখা গিয়েছে তাকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বেবো। এসব ছবি পোস্ট করেছিলেন নিজেও ইনস্টাগ্রাম প্রোফাইলেও।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো ‘ফ্যাশন গোলস’ দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি ‘কাফতান সিরিজ’ শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরনের কাফতান সেখানে ‘শো অফ’ করতেন বেবো। এ সব কিছুর সাথেই একটি বইও লেখেন তিনি। নাম ‘কারিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল’।
সূত্র : আনন্দবাজার