নুসরাতকে ডিভোর্স পেপার পাঠালেন নিখিল!

নুসরাতকে ডিভোর্স পেপার পাঠালেন নিখিল!

ডিভোর্সের বিষয়ে নিখিল বা নুসরাতের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

সত্যিই আলাদা হতে চলেছেন নিখিল জৈন ও নুসারত জাহান। টালি অভিনেত্রীকে ইতিমধ্যেই ডিভোর্সের নোটিস পাঠিয়েছেন নিখিল। যদিও এনিয়ে নিখিল বা নুসরাতের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

শোনা যাচ্ছে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। সেই কারণেই নিখিলের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে তাঁর। কিছুদিন আগে রাজস্থানের আজমেরে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ ও নুসরত। গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু এই ঘটনার পর নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়। যদিও যশ বা নুসরাত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরাত-যশের আজমেঢ় শরিফে যাওয়ার ছবি ও ভিডিও। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম, আর নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙার খবর। তবে তখন নিখিল এনিয়ে কখনই মুখ খোলেননি। সোশ্যাল সাইটেও নুসরাত বিরোধী কোনও পোস্ট করেননি তিনি। যশও নুসরাতের সঙ্গে তাঁর সম্পর্ককে নিছক বন্ধুত্বই বলেছিলেন। নুসরাত নিজেও তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চুপ ছিলেন। কিন্তু এবার আর আড়ালে রইল না কিছুই।

সোশ্যাল মিডিয়ায় এখন নুসরাত ও নিখিল একে অপরকে আনফলো করেছেন। যদিও ভ্য়ালেন্টাইনস ডে-তে প্রেমময় শুভেচ্ছাবার্তা পোস্ট করেছিলেন নিখিল। কিন্তু তারপর আর বেশিদিন কাটল না। ডিভোর্স পেপার পাঠালেন তিনি। শোনা যাচ্ছে মোটা অঙ্কের খোরপোশ দাবি করবেন নুসরাত। এনিয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কিছু জানানো হয়নি ঠিকই। কিন্তু শোনা যায় অতীতে যেকটি সম্পর্কে জড়িয়েছিলেন নুসরাত সম্পর্ক ভাঙার পর আর্থিক লেনদেনের ঘটনা ঘটেছিল। আর এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করছেন তিনি।
 
২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন নিখিল ও নুসরাত। সেই সময়ে দুজনের বিয়ে ছিল টলিপাড়ার চর্চার বিষয়। রিসেপশনে হাজির ছিল প্রায় গোটা টলিউড। এমনকী, নুসরাত একবার অতিরিক্ত ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর জল্পনা ছড়ায় যে, নিখিলের সঙ্গে মনোমালিন্যের জেরেই অভিনেত্রী এমন কাণ্ড ঘটিয়েছেন। পরে অবশ্য সমস্ত জল্পনা উড়িয়ে ফের একসঙ্গে দেখা যায় দুজনকে। কিন্তু এখন ভাঙতে চলেছে সেই সম্পর্ক। গত ৮ জানুয়ারি ছিল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের জন্মদিন। শোনা যাচ্ছে, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না নিখিল। তবে বন্ধু যশ দাশগুপ্ত সেখানে উপস্থিত হয়েছিলেন। নিখিল-নুসরতের সম্পর্কে চিড় ধরার খবরে সরগরম টলিউড। -কোলকাতা২৪