ফতুল্লায় কাপড়ের মার্কেটে আগুন,কয়েক কোটি টাকার ক্ষতি

ফতুল্লায় কাপড়ের মার্কেটে আগুন,কয়েক কোটি টাকার ক্ষতি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লা কাপড়ের মার্কেটে ভয়াবহ  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৩০টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।  এতে ক্ষতি হয়েছে কয়েক কোটি টাকা।

আজ বুধবার (২ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয়রা জানান, সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে শাহিন চৌধুরীর মালিকানাধীন কাপড়ের মার্কেটের একটি দোকানে আগুন ভয়াবহ আগুন লাগে।  আগুন মুহূর্তে মধ্যে মার্কেটের ৩০টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নারায়ণগঞ্জ মণ্ডলপাড়া থেকে ফায়ার সার্ভিসের ৬টি ও বিসিক শিল্পনগরী এলাকা থেকে ২টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়।

মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ নিয়ে আসে। ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।

 পুড়ে যাওয়া দোকানের মালিকরা জানান, আগুনে তাদের কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। দোকানগুলোতে শাড়ি, থ্রিপিস ও বেবিড্রেস ছিল। তারা আরও জানায় তাদের এখন রাস্তায় বসা ছাড়া আর কোন উপায় নেয়।