সীতার চরিত্রে আলিয়া

সীতার চরিত্রে আলিয়া

এবার সীতার চরিত্রে আলিয়া

কুচকানো চুলে আলতো করে বেনী বাঁধা, তাতে ফুল লাগানো রয়েছে। কপালে বিন্দি। মুখে হালকা মেকআপ। এই হালকা লাজুক লুক নিয়েই সামনে এলেন আলিয়া ভাট। না না আপাতত হোম আইসোলেশনে রণবীর কাপুর আছে বলে তাকে সারপ্রাইজ দিতে এই লুক নয়।

আসলে তামিল পরিচালক এসএস রাজামৌলি-র আগামী ছবি আরাআরআর-এ আলিয়াকে দেখা যাবে সীতার চরিত্রে। ছবির ফাস্ট লুক পোস্টারে সীতার বেশে সামনে এলেন ‘ভাট’ রাজকন্যা। পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করে ছবিতে তাঁর চরিত্র ‘সীতা’র সঙ্গে অনুরাগীদের সাথে পরিচয় করিয়েছেন আলিয়া ভাট। হ্যাজট্যাগে লেখা #RRR থেকে স্পষ্ট কোন ছবির জন্যে এই লুক। অবশ্য,RRR-ছবির জন্য আলিয়ার ফাস্ট লুক পোস্টার মুক্তি পাওয়ার ইঙ্গিত রবিবারই দিয়েছিলেন তিনি।সেখানে সীতার মূর্তির সামনে তিনি বসে আছেন। তাঁর সামনে রাখা ফুলের সাজি। ক্যাপশানে লিখেছিলেন ‘শিগ্রই আসছে’।

এই ছবিতে আলিয়া ছাড়াও অভিনয় করছেন অজয় দেবগণ, রামচরণ, জুনিয়র এনটিআর। ১৯২০ সালের দুই স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীম-এর জীবনের উপর ভিত্তি করে এই ছবিটি বানাচ্ছেন পরিচালক। ২০১৭তে বাহুবলী -২ সুপার হিট হওয়ার পর এটি রাজামৌলির দ্বিতীয় ছবি। আরআরআর-ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়।

প্রসঙ্গত, ২৮এ পা রাখলেন আলিয়া ভাট। তাঁর ২৮ তম জন্মদিনে করণ জোহর, রবিবার সন্ধ্যায় তাঁর মুম্বাইয়ের বাসভবনে অভিনেত্রীর জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন। সবার ভিড়েও আলিয়া সেদিন খুব মিস করেছে তাঁর প্রেমিক রণবীর কপুরকে। কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর থেকে ঘরেই বন্দি রয়েছেন রণবীর। চিকিৎসকের পরামর্শ মতো চলছেন। তাই এদিনের পার্টি তারকাখচিত হলেও সেখানে দেখা মেলেনি রণবীরের। পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন এবং তার স্বামী রণভীর সিং,মালাইকা অরোরা এবং অর্জুন কপুর,আদিত্য রায় কপুর, আয়ান মুখার্জি ও শাহরুখ খানের ছেলে আরইয়ান খান। -কোলকাতা২৪