টিকা নেয়ার পরও সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ

টিকা নেয়ার পরও সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ

সুনামগঞ্জ-৪ আসনের (সদর ও বিশ্বম্ভরপুর) সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ ও তাঁর স্ত্রী মাকসুরা হোসাইন দীনা

টিকা নেয়ার পরও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের (সদর ও বিশ্বম্ভরপুর) সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ ও তাঁর স্ত্রী মাকসুরা হোসাইন দীনা।  

গত মঙ্গলবার (১৬ মার্চ) করোনার উপসর্গ নিয়ে নমুনা দেন পীর মিসবাহ ও তাঁর সহধর্মিণী। গতকাল শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় সুনামগঞ্জ স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে সস্ত্রীক করোনায় আক্রান্তের বিষয়টি জানতে পারেন তাঁরা।

মিসবাহ বলেন, ১৭ মার্চ সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে করোনা টেস্টের জন্য আমি ও আমার স্ত্রী দু’জনের নমুনা দেই। ১৯ মার্চ শুক্রবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবির) পিসিআর ল্যাব হতে দু’জনেরই রিপোর্ট পজেটিভ আসে।

তিনি জানান, এখনও হালকা জ্বর রয়েছে। এর বাইরে আর অন্য কোনো উপসর্গ নেই। শুক্রবার রাত হতে ঢাকায় ন্যাম ভবনে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা। স্ত্রী ও নিজের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। 

উল্লেখ্য যে, দেশব্যাপী টিকা গ্রহণের প্রথম দিন গত ৭ ফেব্রুয়ারি জেলায় প্রথম পীর ফজলুর রহমান মিসবাহ এমপি ও ২ মার্চ তার স্ত্রী মাকসুরা হোসাইন দীনা সুনামগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ টিকা নেন।