পাবনায় নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে এসআইয়ের আত্মহত্যা

পাবনায় নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে এসআইয়ের আত্মহত্যা

হাসান আলী

পাবনায় নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে পুলিশের এক এসআই আত্মহত্যা করেছেন। পাবনা সদর উপজেলার আতাইকুলা থানায় এ ঘটনা ঘটেছে। 

রোববার সকালে আতাইকুলা থানা ভবনের ছাদ থেকে সাব-ইন্সপেক্টর (এসআই) হাসান আলীর (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  নিজের মাথায় নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানায়। শনিবার দিবাগত রাতের কোন এক সময় থানার ছাদে তিনি আত্মহত্যা করেন। আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মৃত হাসান আলী যশোর জেলার কেশবপুর এলাকার জব্বার আলীর ছেলে। তিনি অবিবাহিত ছিলেন। দরিদ্র ঘরের সন্তান ছিলেন হাসান। আরো উচ্চ শিক্ষা গ্রহণের আগ্রহ ছিল তার। কিন্তু দারিদ্রতার কারণে বাবার পক্ষে সম্ভব হয়নি। চাচা-চাচি তার লেখাপড়ার খরচ বহন করেছেন। দারিদ্রতা এবং পারিবারিক হতাশার কারনে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

 পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত হাসান আলী চলতি বছর ৮ ফেব্রুয়ারী আতাইকুলা থানায় যোগদান করেন। এছাড়া মৃত হাসান আলীর ব্যবহৃত একটি ডায়েরী পাওয়া গেছে। মৃতদেহের পায়ের কাছ থেকে পিস্তলটিও উদ্ধার করা হয়েছে। প্রকৃত বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে বলে পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।