নেত্রকোনায় ৩০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ

নেত্রকোনায় ৩০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ

নেত্রকোনায় ৩০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ- নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় একটি বিড়ির গোডাউনে অভিযানে নকল ব্যান্ডরোলযুক্ত ৩০ হাজার শলাকা বিড়ি জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

গোপন সূত্রের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার আলম বিড়ির একটি গোডাউন ও অফিসের অভিযানে পরিচালনা করে এ বিড়ি জব্দ করা হয়। 

উপজেলার দায়িত্ব প্রাপ্ত সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিয়া সুলতানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানের ৩০,০০০ শলাকা নকল ব্যান্ডরোল যুক্ত আলম বিড়ি পাওয়া যায় এবং তা ঐ অবস্থায় গতকাল তালাবদ্ধ করে রাখা হয়।  
 ইতোমধ্যে আলম বিড়ির মালিক ডাবলু সর্দার কেন্দুয়ায় নিযুক্ত আলম বিড়ির ডিলারসহ আটপাড়ায় আসে এবং তাদের অফিস বেআইনিভাবে বন্ধের অভিযোগ তুলেন। তারা তাদের কোম্পানির আইনগত বৈধতার বিষয়টি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে চ্যালেঞ্জ করেন। অতঃপর কাষ্টমস টিম, ম্যাজিস্ট্রেট মহোদয় ও সাংবাদিকদের সমন্বয়ে এদিন দুপুরে আবার ঐ আলম বিড়ির অফিসে গিয়ে চুড়ান্ত অভিযান হয় এবং সেখানে এটা প্রমানিত হয় যে আলম বিড়ি আটপাড়াতে সরকারি বিধিনিষেধ না মেনে অবৈধভাবে তাদের কার্যক্রম পরিচালনা করছে এবং এ অপরাধের দায়ে তাদেরকে নগদ ৩০০০০ টাকা জরিমানা করে আটপাড়ায় যেন এ ধরনের কার্যক্রম না করে সে ব্যাপারে সতর্ক করা হয়।