ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার

ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার

ছবি: সংগৃহিত

পিরোজপুর শহরতলীর ঝাটকাঠী এলাকা থেকে পুলিশ রোববার রাতে মশিউর রহমান শুভ নামে এক শিক্ষকের বাসায় অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকা উদ্ধার করেছে। পুলিশ এ সময় মশিউর রহমান শুভ ও তার সহযোগী পৌরসভার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসুকে আটক করেছে।পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত শুভ পিরোজপুর সদর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রসংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস কেএমডি মেজবাউদ্দিন সাবুর ছোট ভাই।

পিরোজপুর সদর থানার ওসি জানান, পুলিশের একটি দল রোববার রাত ৮টা থেকে শুভর ঝাটকাঠী এলাকার বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশী চালায়। রাত ১১টার দিকে তার শয়নকক্ষের বক্স খাটের নিচে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং বাসার আলমারি থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে। অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভর বাসায় অভিযান চালিয়ে খাটের নিচে বিশেষ কায়দায় রাখা ফেনসিডিল এবং পরে আলমারি থেকে টাকা উদ্ধার করা হয়।