‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত-২

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত-২

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরীর পর্যটন বাজারের উত্তরে হাতিয়ার ঘোনা মালির পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের ভাষ্য, দুজনই মাদক ব্যবসায়ী। তাঁরা ইয়াবাসহ বিভিন্ন মামলার পলাতক আসামি ছিলেন।

নিহত দুজন হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনার আহমদ হোসেন (৪৫) ও হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের ডি ব্লকের আবদুর রহমান (৪৬)।

পুলিশের ভাষ্য, নিহত আহমদ হোসেন ও আবদুর রহমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাঁরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ ছয়টি বিভিন্ন মামলার পলাতক আসামি ছিলেন। ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র (এলজি), চারটি তাজা কার্তুজ ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের তিনজন সদস্য উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ বাবুল, সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ অহিদ ও কনস্টেবল মোহাম্মদ মালেকুল আহত হয়েছেন।

প্রদীপ কুমার দাশ বলেন, গুলিবিদ্ধ দুজনকে রাতে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।